আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ২০০ × ২০০ পিক্সেল, ফাইলর সাইজহান: ২৮৭ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
English: Wikipedia page mover logo/topicon.
日本語: ウィキペディアにおけるページ移動者のロゴ
তারিখ
উৎস
ইকরেকুরা QEDK
SVG genesis
InfoField
 
এই এসভিজির উৎস কোড বৈধ
 
এই আইকনটি Inkscape দিয়ে তৈরি করা হয়েছে।

লাইসেন্সহান

Trademarked
™ উইকিমিডিয়া ফাউন্ডেশন, ইনক.
এই ফাইলটি (বা এর অংশ) হল একটি অন্যতম অফিসিয়াল লোগো বা নকশা যা উইকিমিডিয়া ফাউন্ডেশন বা উহার একটি প্রকল্প কর্তৃক ব্যবহৃত হয়। উইকিমিডিয়ার লোগো এবং ট্রেডমার্কের ব্যবহার উইকিমিডিয়ার ট্রেডমার্ক নীতি এবং দৃশ্যমান পরিচয় নির্দেশিকার অন্তর্ভুক্ত, এবং এই জন্য অনুমতির প্রয়োজন হতে পারে।

এই ট্যাগটি সংযুক্ত কাজের কপিরাইট অবস্থা নির্দেশ করছে না। একটি সাধারণ কপিরাইট ট্যাগ এখনও প্রয়োজন। কমন্স:লাইসেন্সকরণ দেখুন। 

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
য়্যাথাঙদে মালকরে বিলানি
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৪.০ আন্তর্জাতিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • য়্যাথাঙদে – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • মালকরে বিলানি – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

স্রষ্টা বাংলা

কিছু মানের উইকিউপাত্ত আইটেম নেই

image/svg+xml

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১৭:০৮, ২৫ মে ২০১৬১৭:০৮, ২৫ মে ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি২০০ × ২০০ (২৮৭ কিলোবাইট)QEDKOffset and resize arrow
০০:৩৭, ২৫ মে ২০১৬০০:৩৭, ২৫ মে ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি২০০ × ২০০ (২৫৮ কিলোবাইট)Andy M. WangRepositioned/resized pages to match the scheme of File:Wikipedia File mover.svg a bit more closely
০০:৩১, ২৫ মে ২০১৬০০:৩১, ২৫ মে ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি২০০ × ২০০ (২৫৮ কিলোবাইট)Andy M. WangOverlapped pages, similar to how File:Wikipedia File mover.svg does it. Made pages larger to be more visible.
০০:২০, ২৫ মে ২০১৬০০:২০, ২৫ মে ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি২০০ × ২০০ (২৫৮ কিলোবাইট)Andy M. WangLightened page color (enhances contrast to be more visible at a 20x20 size)
০০:১৩, ২৫ মে ২০১৬০০:১৩, ২৫ মে ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি২০০ × ২০০ (২৫৮ কিলোবাইট)Andy M. WangLightened borders (went overboard), shrunk width of pages
০০:০৬, ২৫ মে ২০১৬০০:০৬, ২৫ মে ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি২০০ × ২০০ (২৫৮ কিলোবাইট)Andy M. WangStandardized userright icon size (200x200), made pages and arrow bigger (to be more viewable as a topicon)
০৭:০৭, ৩০ এপ্রিল ২০১৬০৭:০৭, ৩০ এপ্রিল ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি২০৬ × ১৮৮ (২৬৯ কিলোবাইট)Sameboatfix orange arrow
১৬:৪৮, ১৯ এপ্রিল ২০১৬১৬:৪৮, ১৯ এপ্রিল ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১০৩ × ৯৪ (৩২৯ কিলোবাইট)QEDKFixed
১৬:৪২, ১৯ এপ্রিল ২০১৬১৬:৪২, ১৯ এপ্রিল ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১০৩ × ৯৪ (৩৩০ কিলোবাইট)QEDKUser created page with UploadWizard

ফাইল এগর লগে মিলাপ অসে অসাদে কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ