বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
Purbo T (য়্যারি | অবদান)
সম্পাদনা সারাংশ নেই
 
আপনার অ্যাকাউন্ট পুনঃনামকরণ করা হবে
 
লাইন ৩:
 
[[Image:redirectltr.png]]<big><b>[[:ksh:Medmaacher Klaaf:Purodha]]</b></big>
 
== আপনার অ্যাকাউন্ট পুনঃনামকরণ করা হবে ==
 
<div class="plainlinks mw-content-ltr" lang="bn" dir="ltr">
 
হ্যালো,
 
আমাদের ব্যবহারকারীদের জন্য ক্রস-উইকি বিজ্ঞপ্তির মত নতুন এবং আরো ভাল সরঞ্জাম প্রদান করার জন্য উইকিমিডিয়ার ডেভেলপার টিম অ্যাকাউন্টসমূহ যেভাবে কাজ করে তাতে কিছু পরিবর্তন করছে। এই পরিবর্তনগুলোর ফলে সর্বত্র আপনার একটাই অ্যাকাউন্ট নাম থাকবে। এর ফলে আমরা আপনাকে নতুন নতুন সুবিধা দিতে পারবো যা আপনাকে আরো ভালভাবে সম্পাদনা এবং আলোচনা করতে সাহায্য করবে, এবং এটি বিভিন্ন সরঞ্জামের জন্য আরো সুবিধাজনক ব্যবহারকারীর অনুমতি দেবে। এর একটি পার্শ্ব প্রতিক্রিয়া হল এখন থেকে উইকিমিডিয়ার ৯০০টি সাইটের সবগুলোতে একটাই ব্যবহারকারী নাম থাকবে। এ সংক্রান্ত আরো তথ্যের জন্য[[m:Single User Login finalisation announcement/bn|ঘোষণাটি]] দেখুন।
 
দুঃখের বিষয়, আপনার অ্যাকাউন্ট অন্য একটি অ্যাকাউন্টের বিরোধিতা করে, যা Purbo T নামেও পরিচিত। ভবিষ্যতে যাতে দুজনেই উইকিমিডিয়ার উইকি ব্যবহার করতে পারেন, তার জন্য আমরা আপনার অ্যাকাউন্টের নাম পাল্টি‌য়ে Purbo T~bpywiki করে দেব। আপনার অ্যাকাউন্টের নাম এপ্রিল ২০১৫ তারিখে অন্য কিছু অ্যাকাউন্টের সঙ্গে পাল্টে যাবে।
 
আপনার অ্যাকাউন্ট আগের মতই কাজ করবে, আর আপনি ইতিমধ্যে যে সম্পাদনার কাজ করে ফেলেছেন, তার কৃতিত্বও আপনারই থাকবে, কিন্তু প্রবেশ করতে গেলে আপনাকে নতুন অ্যাকাউন্টের নাম ব্যবহার করতে হবে। যদি নিজের ব্যবহারকারী নামটি আপনার পছন্দ না হয়, তাহলে আপনি [[Special:GlobalRenameRequest|এই ফরম]] ব্যবহার করে অ্যাকাউন্টের নতুন নামকরণের অনুরোধ করতে পারেন।
 
অসুবিধার জন্য দুঃখিত।
 
Yours,<br />[[m:User:Keegan (WMF)|Keegan Peterzell]]<br />Community Liaison, Wikimedia Foundation
</div> ১৯:২৩, ১৭ মার্চ ২০১৫ (ইউটিসি)
<!-- SUL finalisation notification -->