আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ২২০ × ২৭০ পিক্সেল, ফাইলর সাইজহান: ২ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

বারে Bengali letter Taka
বাংলা: বাংলাদেশের টাকার প্রতীক
উৎস Bitstream Vera Serif
ইকরেকুরা Bitstream Vera Serif
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Public domain
চিত্রিত পাঠ্যটি কপিরাইটের জন্য অযোগ্য এবং তাই এটি পাবলিক ডোমেনে উন্মুক্ত কারণ এটি স্থানীয় কপিরাইট আইনের অর্থে একটি "সাহিত্যিক কাজ" বা অন্য ধরনের সুরক্ষিত কিছু নয়। সাধারণ টাইপফেস হস্তাক্ষরে যথেষ্ট সৃজনশীল লেখক ছাড়া সাধারণ সম্পত্তি, এবং সাধারণ জ্যামিতিক নকশা কপিরাইট দ্বারা সুরক্ষিত নয়। এই ট্যাগটি সাধারণত পাঠ্যের সমস্ত ছবিতে প্রযোজ্য নয়৷ বিশেষ দেশগুলিতে কপিরাইট এবং বিভিন্ন আদালতের ব্যাখ্যা অনুশীলনের বিষয় হিসাবে "সাহিত্যিক কাজ" -এর বিভিন্ন আইনি সংজ্ঞা থাকতে পারে। কিছু দেশ প্রায় প্রতিটি লিখিত কাজকে রক্ষা করে, অন্য দেশগুলি শুধুমাত্র স্বতন্ত্রভাবে শৈল্পিক বা বৈজ্ঞানিক পাঠ্য এবং ডেটাবেসগুলিকে রক্ষা করে। সৃজনশীলতার ব্যাপ্তি, ফাংশন এবং পাঠ্যের দৈর্ঘ্য প্রাসঙ্গিক হতে পারে। কপিরাইট সুরক্ষা সাহিত্যিক গঠনের মধ্যে সীমাবদ্ধ হতে পারে - অন্তর্ভুক্ত তথ্য নিজেই সুরক্ষা থেকে বাদ দেওয়া যেতে পারে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

image/svg+xml

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা২৩:৪৭, ৩০ নভেম্বর ২০১০২৩:৪৭, ৩০ নভেম্বর ২০১০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি২২০ × ২৭০ (২ কিলোবাইট)Beao{{Information |Description=Bangladeshi Taka |Source=Bitstream Vera Serif |Date= |Author=Bitstream Vera Serif |Permission={{PD-text}} |other_versions= }}

এরে ফাইলর লগে পাতার মিলাপ আসে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

মেটারপৌ