আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ৪০০ × ৫০০ পিক্সেল, ফাইলর সাইজহান: ৪ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
English: Coat of arms of the Norwegian municipality of Skjervøy.
"I sølv et svart skarvehode."[1]
তারিখ
উৎস SVG is own work, based upon image from caplex.no.
ইকরেকুরা Original by caplex.no.
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Public Domain This official Norwegian coat of arms is ineligible for copyright, but its usage is restricted according to Norwegian penal law, independent of the copyright status of the depiction shown here.
 
এই W3C-অনির্দিষ্ট ভেক্টর চিত্রটি Inkscape দিয়ে তৈরি করা হয়েছে .
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।

লাইসেন্সহান

Public domain এই কাজের প্রণেতা I, Havarhen কাজটি পাবলিক ডোমেইনে প্রকাশ করেছেন। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
I, Havarhen যে-কাউকে যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে এই কাজটি ব্যবহারের অনুমতি প্রদান করেন, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১৩:০১, ২৪ সেপ্টেম্বর ২০১৫১৩:০১, ২৪ সেপ্টেম্বর ২০১৫ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪০০ × ৫০০ (৪ কিলোবাইট)BjarkanCorrection
১২:৫৫, ২৪ সেপ্টেম্বর ২০১৫১২:৫৫, ২৪ সেপ্টেম্বর ২০১৫ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪০০ × ৫০০ (৪ কিলোবাইট)BjarkanSkjervøy kommunevåpen pr. 2015.
১৪:০৬, ১২ অক্টোবর ২০১৪১৪:০৬, ১২ অক্টোবর ২০১৪ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯০ × ৪৮০ (৬ কিলোবাইট)FredrasaStandardiserte grunn og fargar.
২৩:৩৭, ১৮ মে ২০০৯২৩:৩৭, ১৮ মে ২০০৯ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯৩ × ৪৮২ (৭ কিলোবাইট)HavarhenConverted the file from Inkscape SVG to Plain SVG.
২৩:৩২, ১৮ মে ২০০৯২৩:৩২, ১৮ মে ২০০৯ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯৩ × ৪৮২ (৯ কিলোবাইট)HavarhenRemade the whole image with a source of higher resolution an quality.
২৩:৩৩, ৩ আগস্ট ২০০৭২৩:৩৩, ৩ আগস্ট ২০০৭ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১২৫ × ১৫৮ (৫ কিলোবাইট)HavarhenFixed the eye.
০০:৫৬, ১২ জুলাই ২০০৭০০:৫৬, ১২ জুলাই ২০০৭ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১২৫ × ১৫৮ (৫ কিলোবাইট)Havarhen{{Information |Description = {{en|Coat of arms of the Norwegian municipality of Skjervøy.}} |Source = SVG is own work, based upon Image:Skjervoy komm.png. |Date = 2007-07-12 |Author = Original by [http://www.ngw.nl/int/nor/n/nordkapp.htm Rolf Hartem

এরে ফাইলর লগে পাতার মিলাপ আসে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ