Nuvola_filesystems_folder_cool.png(১২৮ × ১২৮ পিক্সেল, ফাইলর সাইজহান: ২০ কিলোবাইট, এমআইএমই-র অংতা: image/png)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

বারে KDE ৩.x-এর জন্য নুভোলা আইকন থিম থেকে আইকন।
তারিখ
উৎস http://icon-king.com
ইকরেকুরা David Vignoni / ICON KING
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)

http://www.icon-king.com/projects/nuvola/

GNU head এই লাইব্রেরিটি একটি ফ্রি সফটওয়্যার; আপনি গনু লেজার জেনারেল পাবলিক লাইসেন্সের আওতায় এটিকে পুনর্বিতরণ এবং/বা পরিবর্তন করতে পারবেন যা ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত; এটি হতে পারে লাইসেন্সটির ২.১ বা (আপনার পছন্দের সাপেক্ষে) পরবর্তী যে-কোনো সংস্করণ। এই লাইব্রেরিটি এই আশা নিয়ে বিরতরণকৃত যে, এটি আপনার কাজে লাগবে, কিন্তু আশ্বাস ব্যতিরেকে; এমনকী এর ওপর প্রযুক্ত বিক্রয়ভিত্তিক বা কোনো একটি নির্দিষ্ট কাজে সামর্থের আশ্বাস ছাড়াই। আরও বিস্তারিত জানতে গনু জেনারেল পাবলিক লাইসেন্সের ২.১ সংস্করণ এবং তৃতীয় সংস্করণ দেখুন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১৮:০৯, ৭ জানুয়ারী ২০০৭১৮:০৯, ৭ জানুয়ারী ২০০৭ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১২৮ × ১২৮ (২০ কিলোবাইট)KovacsUrUploading the same image again in an attempt to purge the thumbnail cache.
১৬:০৪, ১৬ সেপ্টেম্বর ২০০৫১৬:০৪, ১৬ সেপ্টেম্বর ২০০৫ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১২৮ × ১২৮ (২০ কিলোবাইট)AlphaxImage from the Nuvola icon theme for KDE 3.x by David Vignoni Source: http://www.icon-king.com {{LGPL}} Category:Nuvola icons\

এরে ফাইলর লগে পাতার মিলাপ আসে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।