আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ৪২০ × ৫০০ পিক্সেল, ফাইলর সাইজহান: ৩ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
English: Coat of arms for Nord-Trøndelag; until 31 December 2017 county (fylke), Norway
Norsk bokmål: Nord-Trøndelag fylkesvåpen

Våpenet beskrives slik: «På sølv bunn et gull utbøyet kors». Nord-Trøndelag fylkes våpen ble tegnet av førstekonservator Hallvard Tretteberg ved Riksarkivet. Fylkestinget vedtok våpenet 13.juni 1956 og godkjente det 8.mars 1957.

Våpenet skal minne om Olav den Hellige. Etter sagatradisjonen hadde han gullkors på hvitt skjold under slaget på Stiklestad i år 1030, eller som det står i «Heims-kringla».

«Et hvitt skjold hvorpå det hellige kors var lagt med gull».
তারিখ
উৎস

http://www.lovdata.no/for/lf/ov/ov-19570308-0002.html

http://www.ntfk.no/Publisering.asp?id=1116
ইকরেকুরা Hallvard Tretteberg, SKvalen
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Public Domain This official Norwegian coat of arms is ineligible for copyright, but its usage is restricted according to Norwegian penal law, independent of the copyright status of the depiction shown here.
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।
অন্যান্য সংস্করণ Image:Nord-Trondelag vapen.png

লাইসেন্সহান

GNU head এরে ডকুমেন্ট এহানর নকল করানি, বিলানি বারো বদালানির য়্যাথাং থাইল তলর শর্তর মাতুঙে GNU মাগানা ডকুমেন্টেশনর লাইসেন্স, ভার্সন ১.২ নাইলেউ অহার যে কোনো গজর ভার্সন আহান, যেহান ফঙকরিসিতা ফ্রি সফটৱ্যার শিংলুপ-এ; এহানর কোনো তঙালপা সেকশন নেই, মুঙর মলাটে মেয়েক নেই, পিছর মলাটে মেয়েক নেই। লাইসেন্সর কপি আহান য়ৌকরানি অইল GNU Free Documentation License এ নাঙে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
য়্যাথাঙদে মালকরে বিলানি
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • য়্যাথাঙদে – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • মালকরে বিলানি – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই লাইসেন্স ট্যাগটি জিএফডিএল লাইসেন্স হালনাগাদের অংশ হিসেবে এই ফাইলে সংযুক্ত হয়েছে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

image/svg+xml

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা২২:২৪, ৭ জানুয়ারী ২০১৮২২:২৪, ৭ জানুয়ারী ২০১৮ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪২০ × ৫০০ (৩ কিলোবাইট)BjarkanImproved version.
০৯:০৫, ৯ জুন ২০১৬০৯:০৫, ৯ জুন ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪২০ × ৫০০ (৩ কিলোবাইট)BjarkanNord-Trøndelag fylkesvåpen, oppdatert.
১০:৪২, ৩ অক্টোবর ২০১৪১০:৪২, ৩ অক্টোবর ২০১৪ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯০ × ৪৮০ (২ কিলোবাইট)FredrasaTeikna på nytt, Pantone 102 C som gull.
১৫:৫০, ২১ মে ২০১১১৫:৫০, ২১ মে ২০১১ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯০ × ৪৮০ (২ কিলোবাইট)FleinnFlick.
২২:০২, ১ জুন ২০১০২২:০২, ১ জুন ২০১০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯০ × ৪৮০ (২ কিলোবাইট)FleinnFlick.
২১:৫২, ১ জুন ২০১০২১:৫২, ১ জুন ২০১০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৩৯০ × ৪৮০ (২ কিলোবাইট)FleinnShape fix.
০১:৩৩, ১২ ডিসেম্বর ২০০৮০১:৩৩, ১২ ডিসেম্বর ২০০৮ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১৮৬ × ২২৮ (২ কিলোবাইট)SKvalenMørkere grå på skjoldet
০০:২৬, ১২ ডিসেম্বর ২০০৮০০:২৬, ১২ ডিসেম্বর ২০০৮ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১৮৬ × ২২৮ (২ কিলোবাইট)SKvalen{{Information |Description={{en|1=Coat of arms for Nord-Trøndelag county (fylke), Norway}} {{no|1=Nord-Trøndelag fylkesvåpen Fylkesvåpenet: Våpenet beskrives slik: ”På sølv bunn et gull utbøyet kors”. Nord-Trøndelag fylkes våpen ble tegnet a

ফাইলের বৈশ্বিক ব্যবহার

মেটারপৌ