আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ৪৫০ × ৫০০ পিক্সেল, ফাইলর সাইজহান: ৭ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে
Norsk nynorsk: Våpen for Kongsvinger kommune i Hedmark fylke, godkjent ved kongeleg resolusjon 25. juni 1926.
Motiv: Et sølv byggverk på et svart underlag, i svart felt et sølv bånd.[1] Våpenet illustrerer Kongsvinger festning og Glomma. Elva er gjengitt som eit sølvband. Den svarte fargen representerer barskogen, mens raudfargen på himmelen er henta frå det norske flagget.
English: Coat of arms of the Norwegian municipality of Kongsvinger, Hedmark.
তারিখ
উৎস Original av J. W. Oftedal, laga etter eit bilete frå caplex.no
ইকরেকুরা

নিজের কাজ

 
এই W3C-অনির্দিষ্ট ভেক্টর চিত্রটি Inkscape দিয়ে তৈরি করা হয়েছে .
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Public Domain This official Norwegian coat of arms is ineligible for copyright, but its usage is restricted according to Norwegian penal law, independent of the copyright status of the depiction shown here.
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।

লাইসেন্সহান

Public domain আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে পাবলিক ডোমেইন লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
আমি যে-কাউকে এই কাজটি যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে ব্যবহারের অনুমতি প্রদান করছি, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

২৫ জুন 1926গ্রেগরীয়

image/svg+xml

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১৬:০০, ১১ জুলাই ২০১৬১৬:০০, ১১ জুলাই ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪৫০ × ৫০০ (৭ কিলোবাইট)BjarkanKongsvinger kommunevåpen, flikk.
২১:০৮, ৯ জুলাই ২০১৬২১:০৮, ৯ জুলাই ২০১৬ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪৫০ × ৫০০ (৬ কিলোবাইট)BjarkanKongsvinger kommunevåpen, oppdatert.
০৮:৪৭, ৩১ জুলাই ২০১০০৮:৪৭, ৩১ জুলাই ২০১০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪১৭ × ৪৮০ (৪ কিলোবাইট)FleinnFlick.
১০:৩৬, ১৫ জানুয়ারী ২০১০১০:৩৬, ১৫ জানুয়ারী ২০১০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৪১৭ × ৪৮০ (১৬ কিলোবাইট)Fleinn{{Information |Description={{nn|1=Kommunevåpen for Kongsvinger kommune i Hedmark fylke.}} |Source=SVG is own work, based upon [http://www.caplex.no/Web/ImageView.aspx?ID=10001683&ArticleId=9319034 image from caplex.no]. |Author=Original by [http://www.ca

এরে ফাইলর লগে পাতার মিলাপ আসে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ