আয়ৌপা ফাইলগ(SVG ফাইল, সাধারনত ৬০০ × ৩০০ পিক্সেল, ফাইলর সাইজহান: ৬৫ কিলোবাইট)

এরে ফাইলএগ উইকিমিডিয়া কমন্স ত্ত বারো আর প্রকল্পত মিহিতে পারে। এহানর ফাইলর বিবরণ পাতা-র গজে তলে হবাকরে মুকিয়া মাতানি ইল।

সারাংশ

বারে The Star of India Red Ensign
তারিখ
উৎস based on Canadian Red Ensign.svg and Star of the Order of the Star of India (gold).svg
ইকরেকুরা Barryob
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।
SVG genesis
InfoField
 
এই এসভিজির উৎস কোড বৈধ
 
এই পতাকাটি Inkscape দিয়ে তৈরি করা হয়েছে, or with something else

লাইসেন্সহান

Public domain আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে পাবলিক ডোমেইন লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
আমি যে-কাউকে এই কাজটি যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে ব্যবহারের অনুমতি প্রদান করছি, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Flag of India (and attached territories) during the period of British colonization. Red background; in the upper left corner the miniature United Kingdom flag; the Indian insignia on the right.

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে বাংলা

স্রষ্টা বাংলা

কিছু মানের উইকিউপাত্ত আইটেম নেই

১৮ নভেম্বর 2007

image/svg+xml

checksum ইংরেজি

df0d4e8729b043b8452736e5af4f384f3a0dd193

৬৬,০৯০ বাইট

উচ্চতা বাংলা

৩০০ পিক্সেল

প্রস্থ বাংলা

৬০০ পিক্সেল

ফাইলর ইতিহাস

দিন/সময়-র গজে যাতিলে ঔ খেন্তাম পেয়া হঙিসে ফাইলগ চ পারতেই।

(হাব্বিত্ত নুৱা | হাব্বিত্ত পুরানা) চা (নুৱা ১০হান | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)
দিন/সময়হুরকাকরে ফটকগিচাঙহানআতাকুরামতহান
এপাগা১৭:২২, ২৯ ডিসেম্বর ২০২২১৭:২২, ২৯ ডিসেম্বর ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৩০০ (৬৫ কিলোবাইট)I am dead IP is blockedReverted to version as of 00:11, 1 May 2020 (UTC)
১৩:০৫, ২৯ ডিসেম্বর ২০২২১৩:০৫, ২৯ ডিসেম্বর ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৩০০ (৭ কিলোবাইট)I am dead IP is blockedReverted to version as of 13:02, 29 December 2022 (UTC)
১৩:০৪, ২৯ ডিসেম্বর ২০২২১৩:০৪, ২৯ ডিসেম্বর ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি১,০০০ × ৫০০ (১০৭ কিলোবাইট)I am dead IP is blockedReverted to version as of 02:33, 18 November 2007 (UTC)
১৩:০২, ২৯ ডিসেম্বর ২০২২১৩:০২, ২৯ ডিসেম্বর ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৩০০ (৭ কিলোবাইট)I am dead IP is blockedReverted to version as of 05:59, 4 February 2012 (UTC)
১৩:০২, ২৯ ডিসেম্বর ২০২২১৩:০২, ২৯ ডিসেম্বর ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৩০০ (১৫১ কিলোবাইট)I am dead IP is blockedReverted to version as of 05:49, 10 February 2015 (UTC)
১৩:০০, ২৯ ডিসেম্বর ২০২২১৩:০০, ২৯ ডিসেম্বর ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৩০০ (৬৫ কিলোবাইট)I am dead IP is blocked
১২:২৪, ২৭ ডিসেম্বর ২০২২১২:২৪, ২৭ ডিসেম্বর ২০২২ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৩০০ (৭ কিলোবাইট)I am dead IP is blockedlarge file size
০০:১১, ১ মে ২০২০০০:১১, ১ মে ২০২০ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৩০০ (৬৫ কিলোবাইট)HavsjöMatch UK flag
০৯:৫৮, ৫ অক্টোবর ২০১৯০৯:৫৮, ৫ অক্টোবর ২০১৯ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৩০০ (৫৩ কিলোবাইট)Tcfc2349optimized and validated
১৬:৩২, ১৬ সেপ্টেম্বর ২০১৯১৬:৩২, ১৬ সেপ্টেম্বর ২০১৯ অনু্যায়ী সংস্করণর হুরকাকরে ফটকগি৬০০ × ৩০০ (১৩৫ কিলোবাইট)Great BrightstarRework some colors
(হাব্বিত্ত নুৱা | হাব্বিত্ত পুরানা) চা (নুৱা ১০হান | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)

এরে ফাইলর লগে পাতার মিলাপ আসে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

মেটারপৌ